মঙ্গলবার ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লক্ষ্মীপুরে ভোটকেন্দ্র থেকে প্রার্থীসহ আটক ৮

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

লক্ষ্মীপুরে ভোটকেন্দ্র থেকে প্রার্থীসহ আটক ৮

লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নে ভোট কেন্দ্রে প্রভাব বিস্তার ও জাল ভোট দেওয়ার চেষ্টার অভিযোগে মেম্বার প্রার্থীসহ ৮ জনকে আটক করা হয়েছে। রোববার (২৮ এপ্রিল) দুপুরে ইউনিয়নের পূর্ব চরমনসা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তাদেরকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস.) হাসান মোস্তফা স্বপন ও রামগতি সহকারী কমিশনার (ভূমি) মানস চন্দ্র দাস আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, কেন্দ্রে প্রভাব বিস্তারের অভিযোগে মেম্বার প্রার্থী মো. নুরনবী ও মো. শাহজাহানকে আটক করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মানস চন্দ্র দাস। এ কেন্দ্র থেকে একই অভিযোগে তিনি কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত প্রার্থীদের এজেন্ট গিয়াস উদ্দিন ও মো. দিদারকে আটক করেন।

এছাড়া একই কেন্দ্র থেকে রোকেয়া বেগমকে জাল ভোট দেওয়ার চেষ্টাকালে আটক করা হয়। এর আগে হোসেনপুর উচ্চ বিদ্যালয় থেকে ৩ জনকে আটক করেছে পুলিশ।

সীমানা জটিলতার কারণে প্রায় ১৩ বছর স্থগিত ছিল লক্ষ্মীপুরের ৫ ইউনিয়নের নির্বাচন। ইউনিয়নগুলো হলো- দক্ষিণ হামছাদী, দালাল বাজার, বাঙ্গাখাঁ, লাহারকান্দি ও তেওয়ারীগঞ্জ। রোববার সকাল ৮টা থেকে এসব ইউনিয়নের ৪৬টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। ৫টি ইউনিয়নে ২৮ জন চেয়ারম্যান, ২২৫ জন সদস্য ও সংরক্ষিত ওয়ার্ডে ৬৩ জন সদস্য প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ইউনিয়নগুলোতে ভোটার রয়েছে ১ লাখ ২২ হাজার ৯২৮ জন।

Facebook Comments Box
advertisement

Posted ১০:১০ | রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com